English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৪:৫৭ পূর্বাহ্ণ
ঢাকা, শনিবার , ৩০শে মে, ২০২০ ইং , ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে মুখ খুললেন দীপিকা

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন মার্চ ১৪, ২০২০

বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। এক সাক্ষাৎকারে যৌন জীবনসহ ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন তিনি। এক সময় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। যদিও পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়। এরপর দীর্ঘ ছয় বছর প্রেম করে ২০১৮ সালের নভেম্বরে অভিনেতা রণবীর সিংকে বিয়ে করেন তিনি।

সাক্ষাৎকারে দীপিকা বলেন, আমার কাছে, সেক্স মানে শুধু শারীরিক বিষয় নয়, এর সঙ্গে মানসিক বিষয়টিও জড়িত। যদি ঠকানোর চিন্তা থাকে তাহলে সম্পর্কে জড়াব কেন? তার চেয়ে সিঙ্গেল থেকে মজা করব। কিন্তু সবাই এভাবে চিন্তা করে না।

অতীত সম্পর্কের তিক্ততা নিয়েও কথা বলেছেন তিনি। তবে কারো নাম উল্লেখ করেননি। যদিও বুঝতে বাকি নেই, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের কথাই বলতে চেয়েছেন বাজিরাও মাস্তানি সিনেমাখ্যাত এই অভিনেত্রী। দীপিকা বলেন, এ কারণেই আমি অতীতে কষ্ট পেয়েছি।

আমার আশেপাশের সবাই সতর্ক করেছিল কিন্তু তারপরও আমি তাকে দ্বিতীয়বার সুযোগ দিয়েছিলাম। কারণ সে আমার কাছে হাত জোর করে সুযোগ চেয়েছিল। তারপর তাকে হাতে-নাতে ধরে ফেলি। তাকে ভুলতে একটু সময় লেগেছে। কিন্তু কষ্ট কাটিয়ে ওঠার পর আর ফিরে তাকাতে হয়নি। এটি এখন অতীত।


জনপ্রিয় বিষয় সমূহ: