English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট 11:08 am
ঢাকা, [bangla_day] , [english_date] , [bangla_date]

চট্রগ্রাম বিভাগের দায়িত্ব পেলেন আহমদ হোসেন

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন January 9, 2020

ইমরান সিদ্দিকী রুবেল: বাংলাদেশ আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন কে চট্রগ্রাম বিভাগের দায়িত্ব প্রদান করা হয়েছে। সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেত্বত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এই প্রতিপাদ্য কে সামনে রেখে গত ২২ শে ডিসেম্বর আওয়ামীলিগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সম্মেলনে আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক হিসাবে আহমদ হোসেনের নাম ঘোষনা করা হয়। তিনি ৪ বারের মত সাংগঠনিক সম্পাদক হওয়ার মর্যাদা লাভ করেন।আহমদ হোসেন একজন বীর মুক্তি যোদ্ধা। আহমদ হোসেন নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার বিশ কাকুনী ইউনিয়নের ছাত্রলিগের সভাপতি ছিলেন । পরবর্তীতে ঢাকা বিশবিদ্যালয়ের এফ রহমান হলের সভাপতি ও রাজনৈতিক বর্নাট্য জীবনের নানা পথ পাড়ি দিয়ে, দলীয় প্রধানের আস্থা ভাজন হিসেবে সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পান। সেই সাথে চতুর্থ বারের মত সাংগঠনিক সম্পাদক হওয়ার রেকর্ড গড়েন। ইতি পূর্বে ঢাকা চট্রগ্রাম ও সিলেট বিভাগে সফল ভাবে দায়িত্ব পালন করার জন্য তিনি দ্বিতীয় বারের মত চট্রগ্রামে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান। আহমদ হোসেন চট্রগ্রামের দায়িত্ব পাওয়ায় সর্বস্তরের নেতা কমীদের মাঝে রাজনৈতিক স্বস্তি ফিরে এসেছে। ইতিমধ্যে নেতাকে ফোনে চট্রগ্রাম থেকে অনেকেই স্বাগত জানান।

যুগ্ম-সাধারণ সম্পাদকদের মধ্যে মাহাবুব-উল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগে, দীপু মণিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগে, হাছান মাহমুদকে রংপুর ও রাজশাহী বিভাগে এবং আফম বাহাউদ্দিন নাছিমকে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

বিএম মোজাম্মেল হককে খুলনায়, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুরে, এসএম কামাল হোসেনকে রাজশাহীতে, মির্জা আজমকে ঢাকায়, আফজাল হোসেনকে বরিশালে, শফিউল আলম চৌধুরী নাদেলকে ময়মনসিংহে ও সাখাওয়াত হোসেন শফিককে সিলেটের বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।


জনপ্রিয় বিষয় সমূহ: