English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৩:০২ অপরাহ্ণ
ঢাকা, মঙ্গলবার , ২১শে জানুয়ারি, ২০২০ ইং , ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

চুরি গেলো মেরিলিন মনরোর ভাস্কর্য

Facebooktwitterredditpinterestlinkedinmail

২৩ জুন ২০১৯ ঃ এখনো পৃথিবীর কোটি কোটি পুরুষের ড্রিম গার্ল হয়ে মনে গেঁথে আছেন মার্কিন অভিনেত্রী, মডেল ও গায়িকা মেরিলিন মনরো। হলিউড সেক্স সিম্বল, বিংশ শতাব্দীর সবচেয়ে আবেদনময়ি আইকন ছিলেন মনরো। তার লাস্যময়ী কণ্ঠ, হাসি আর অভিনয় দিয়ে জয় করে গেছেন দর্শক-শ্রোতাদের হৃদয়।

মেরিলিন মনরোর স্মরণে হলিউডের ওয়াক অব ফেমে ১৯৯৪ সালে স্থাপন করা হয়েছিল স্টেইনলেস স্টিলের ওই ভাস্কর্য। এই তারকার ভক্তদের জন্য দুঃসংবাদ হলো এই ভাস্কার্যটি চুরি হয়ে গেছে। সম্প্রতি এই চুরির ঘটনা ঘটেছে।

জানা গেছে, লস অ্যাঞ্জেলেসের পুলিশ বিভাগ এ চুরির তদন্ত শুরু করেছে। কিংবদন্তী অভিনেত্রী ডোলোরেস ডেল রিও, ডোরাথি ডান্ড্রিজ, ম্য ওয়েস্ট এবং অনা মে ওয়াংকে নির্মাণ করা ওই ভাস্কর্যটি চলচ্চিত্রে সকল নারীদের প্রতি সম্মান জানিয়ে নির্মাণ করা হয়। সবার ওপরে স্থাপন করা হয়েছিল মনোরোর ভাস্কর্যটি।

১৯৫৫ সালে ‘দ্য সেভেন ইয়ার ইচ’ ছবিতে মনরোর একটি পোজ বিখ্যাত হয়। যাতে দেখা যায় বাতাসে মনরোর স্কার্ট উড়ে যাচ্ছে আর একগাল হেসে স্কার্ট সামলানোর চেষ্টা করছেন অভিনেত্রী। হলিউডের ওয়াক অব ফেমের কাছে সেই আদলে ভাস্কর্যটি নির্মাণ করা হয়। যা এখন চোরের দখলে।


জনপ্রিয় বিষয় সমূহ: