English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৩:০২ অপরাহ্ণ
ঢাকা, মঙ্গলবার , ২১শে জানুয়ারি, ২০২০ ইং , ৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

দক্ষিণী অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন বুমরাহ

Facebooktwitterredditpinterestlinkedinmail

ভারতে ভিভ রিচার্ডস-নীনা গুপ্তা, হ্যাজেল কিচ-যুবরাজ সিং, গীতা বসরা-হরভজন সিং, বিরুষ্কা– খেলা আর বিনোদুনিয়ার এমন অনেক জুটির প্রেমকাহিনি অতীতে চর্চায় উঠে এসেছে। তেমনই আরও এক সম্পর্কের সাক্ষী থাকতে চলেছেন দেশবাসী? ইঙ্গিত তো তেমনটাই। ভাবছেন এবার কে? এবার এই তালিকায় নাম লেখালেন ভারতীয় পেসার জশপ্রিত বুমরাহ। শোনা যাচ্ছে, তিনিও নাকি এক অভিনেত্রীর প্রেমেই হাবুডুবু খাচ্ছেন।

আপাতত ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপে ব্যস্ত তিনি। পেসার হিসেবে দলের বড় ভার তার কাঁধে। দুর্দান্ত ফর্মেও রয়েছেন। ক্রিকেটীয় কারণেই সাধারণত আলোচনায় থাকেন ওয়ানডে ক্রিকেটের এক নম্বর বোলার। কিন্তু তারই মধ্যে অন্য কারণে শিরোনামে বুমরাহ। তিনি নাকি ডেট করছেন দক্ষিণী অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণকে।

টুইটারে একে অপরকে ফলো করার পর থেকেই জল্পনা শুরু হয়। পরস্পরের ছবিতে কমেন্টও দিতে দেখা গিয়েছে দুজনকে। অনুরাগীদের মনে প্রশ্ন জাগে, তবে কি দুই তারকার মধ্যে নতুন কোনও সম্পর্ক গড়ে উঠছে? ঠিক যেমনটা হয়েছিল বিরাট ও অনুষ্কার মধ্যে। কিন্তু অনুপমাকে এ নিয়ে প্রশ্ন করায় তিনি তা সম্পূর্ণ উড়িয়ে দেন। বলেন, “আমরা শুধু ভালো বন্ধু।” তবে মুশকিল হলো, সম্পর্ক গোপন রাখার ক্ষেত্রে এবাক্য বড্ড সেকেলে হয়ে দাঁড়িয়েছে। তাই বিষয়টাকে পানির মতো সহজ ভেবে নিতে রাজি নন নেটদুনিয়ার বাসিন্দারা।

বিশ্বকাপ দেখতে অবশ্য ইংল্যান্ডে উড়ে যাননি অনুপমা। ২৩ বছরের অভিনেত্রী আপাতত নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। সাথামানান ভবতী, ভুন্নাধি ওকাদে জিন্দেগির মতো দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এই অভিনেত্রীকেই কি মন দিয়ে ফেললেন বুমরাহ? তার তরফে অবশ্য এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে দুই তারকার কাহিনি প্রেম নাকি বন্ধুত্বের, তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের ফ্যানরা। – সংবাদসংস্থা


জনপ্রিয় বিষয় সমূহ: