English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৮:৩০ অপরাহ্ণ
ঢাকা, রবিবার , ৯ই আগস্ট, ২০২০ ইং , ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত তৌহিদ-তানজিদ

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন ফেব্রুয়ারি ১৩, ২০২০

১৩/০২/২০ : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের দুই খেলোয়াড় তৌহিদ হৃদয় ও তানজিদ হাসান তামিমকে বগুড়ায় ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে সড়কপথে বগুড়া শহরের বনানীতে পৌঁছালে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর সামনে জাতীয় পতাকা উড়িয়ে পুলিশি নিরাপত্তার মধ্যদিয়ে নেয়া হয় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়। সেখানে উপস্থিত ক্রিকেট ভক্তরা তাদের পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রিকেটভক্তরা তাদেরসহ উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান।

এ সময় তানজিদ বলেন, আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয়, দেশের ১৭ কোটি মানুষের বিজয়।

তিনি বলেন, আমাদের ক্রিকেট গুরু, ক্রিকেট শিক্ষক মসলিম উদ্দিন স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থেকে শুনেছিলাম। শুনে খুব খারাপ লেগেছে। আমরা মসলিম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দু’জনসহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে মসলিম স্যারের জন্য একটি দোয়ার আয়োজন করব। আপনারা সবাই সেখানে থাকবেন।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভ্যানু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, আমাদের জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণসংবর্ধনার আয়োজন করা হবে। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, স্বপন, আলেয়াসহ অনান্যরাও উপস্থিত ছিলেন।

তানজিদ বগুড়া জিলা স্কুলের সাবেক ছাত্র। তার গ্রামের বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। তার বাবা তোজাম্মেল হক একজন স্বাস্থ্য পরিদর্শক ও মা রেহেনা আক্তার ময়না গৃহিণী।

অপর ক্রিকেটার হৃদয়ের গ্রামের বাড়ি গাবতী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নাংলু পশ্চিম পাড়া গ্রামে। তার বাবা এনামুল হক খাদ্য কর্মকর্তা এবং মা তহমিনা বেগম গৃহিণী। হৃদয় বগুড়া জিলা স্কুল ও পুলিশ লাইন্স স্কুলে পড়াশুনা করেছেন। দু’জনের পরিবারই বগুড়া শহরে বসবাস করেন।


জনপ্রিয় বিষয় সমূহ: