English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৫:৪৬ পূর্বাহ্ণ
ঢাকা, বুধবার , ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সানি লিওনের আবেগী বার্তা

Facebooktwitterredditpinterestlinkedinmail

১৩/০২/২০ : পর্ন দুনিয়া ছেড়ে বলিউডে আগমনের পর নানা রকম কটু মন্তব্য ও সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সানি লিওনকে। এসব কিছুকে পাশ কাটিয়ে বলিউডে নিজের অবস্থান প্রতিষ্ঠিত করেছেন। গড়ে তুলেছেন নিজের সাজানো গুছানো একটি সংসারও।

দত্তক নেয়া এক কন্যা সন্তানসহ বর্তমানে তিন সন্তানের জননী এই বলিউড তারকা। শুটিং, ব্যবসার পাশাপাশি সংসার ও সন্তানের প্রতি দারুণ মনযোগী তিনি।

গত মঙ্গলবার ছিলো এই তারকার দুই সন্তান আসার সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবারের জন্মদিন। আর জন্মদিনে সন্তানদের শুভেচ্ছা জানাতে গিয়ে কিছুটা আবেগী হয়ে পড়েন মা সানি।

ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে পরিবারের ছবি প্রকাশ করে সানি লেখেন, ‘তোমরা আমার পৃথিবীকে খুশিতে ভরিয়ে তুলেছো। তোমরা যখন হাসো, খেলো, দুষ্টামি করো আর বিশেষ করে যখন আমাকে ‘মা’ বলে ডাকো তখন আমার চারপাশ পরিপূর্ণ বলে মনে হয়। তোমাদের মা ডাকে হৃদয় গলে যায়।’

সানি লিওনের এমন আবেগী মন্তব্য সাড়া ফেলেছে তার ভক্তদের মাঝেও। ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্যের ঘরে ভক্তরাও সানিকে সাধুবাদ জানান।

সন্তানদের জন্মদিন উপলক্ষে স্বামী ড্যানিয়েল ওয়েবার চকলেট কেক কেটে উদযাপন করেন সানি লিওন। মুম্বাইতে পরিবারের লোকজনকে নিয়ে ঘরোয়া একটি পার্টির আয়োজনও করেন এই বলিউড তারকা।


জনপ্রিয় বিষয় সমূহ: