English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৪:৫৭ পূর্বাহ্ণ
ঢাকা, শনিবার , ৩০শে মে, ২০২০ ইং , ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫০০ পরিবারের পাশে দাঁড়াচ্ছেন মাশরাফি

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন মার্চ ২৭, ২০২০

করোনা ভাইরাসের কারণে পুরো বাংলাদেশ কার্যত স্থবির হয়ে পড়েছে। এমন সময়ে এই সংকটের মূহুর্তে ক্রিকেট খেলার অর্থ দিয়ে ১৫০০ হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বৃহস্পতিবার সন্ধ্যায় মাশরাফি বিন মর্তুজার মামা নাহিদুর রহমানের তত্বাবধায়নে নড়াইল পৌর এলাকার অর্ধশত হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সমগ্রী পৌঁছে দেওয়া হয়।

নড়াইলে মাশরাফিদের প্রথম দফার সহায়তা পাচ্ছেন মূলত চা বিক্রেতা, রিকশা-ভ্যান চালক ও হকাররা। তালিকা করে তিনশর বেশি পরিবারকে দেওয়া হচ্ছে ৯ কেজির একটি করে প্যাকেট, যেখানে থাকছে ৫ কেজি চাল, ১ কেজি করে ডাল, তেল, পেঁয়াজ ও আলু।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস বলেছেন, ‘সদর এবং লোহাগড়া উপজেলায় ১২০০ নিম্নবিত্ত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে। এখন তালিকা তৈরির কাজ চলছে। সংকটকালীন সময়ে বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে।’

তিনি আরও জানান, মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স এবং গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের (পিপিই) ব্যবস্থা করেছেন এবং আরও ৩০০ পিপিইর ব্যবস্থা করা হবে।


জনপ্রিয় বিষয় সমূহ: