Tuesday, 19 Jun 2018
সর্বশেষ খবর
 

কবে মুক্তি পাচ্ছে ‘বাহুবলি ২’?



কবে মুক্তি পাচ্ছে ‘বাহুবলি ২’?

১১ মার্চ ২০১৬: বাহুবলি যাঁরা দেখেছেন, সবারই কাটছে অপেক্ষার প্রহর। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল এই ছবি তো শেষ করেনি কাহিনী! দ্বিতীয় পর্বে এসেই না জানা যাবে এই ছবির পুরো কাহিনী! সেই থেকেই প্রতীক্ষা শুরু হয়েছে। অবশেষে, বাহুবলি ২-এর মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে।

ছবির নির্মাতার পক্ষ থেকে নয়, বলিউড বক্স অফিসের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন এই বিশেষ খবর। আগামী বছরের, অর্থাৎ ২০‌১৭ সালের ১৪ এপ্রিল সিনেমা হল কাঁপাতে আসছে বাহুবলি ২। তরণ আদর্শের যেকোনো তথ্যকে মোটামুটি সবচেয়ে নির্ভরযোগ্য তথ্যসূত্র হিসেবেই যাচাই করা হয় বি টাউনে, সুতরাং বাহুবলি ২-এর মুক্তির খবরটি এখন পাকাপাকি।

তবে এই ঘোষণায় দর্শকদের বরং একটু খেপে যাওয়ারই কথা। বাহুবলি ২ এ বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে সময়ে সময়ে বিভিন্ন চমকদারি ঘোষণা দিলেও সময়সাপেক্ষ এই ছবি বানানো নির্ধারিত সময়সীমায় শেষ করা সম্ভব নয়—ব্যাপারটা ভালোই আঁচ করেছিলেন এসএস রাজামৌলি। কাজেই দর্শকরা যতই রাগ করুন না কেন, অপেক্ষা আরো দীর্ঘায়িত হতে যাচ্ছে।

‘বাহুবলি ২’ ছবিতে জানা যাবে সেই সব ঘটনার ব্যাখ্যা, যেগুলোর উত্তর বাহুবলিতে পাওয়া যায়নি। শিগগিরই ছবিটির টিজার মুক্তির সম্ভাবনা রয়েছে।


সর্বশেষ খবর