Tuesday, 19 Jun 2018
সর্বশেষ খবর
 

তনু হত্যার বিচারে নতুন আইন প্রয়োজন নেই: স্বরাষ্ট্রমন্ত্রী



তনু হত্যার বিচারে নতুন আইন প্রয়োজন নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

০৪ এপ্রিল ২০১৬: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আমাদের যত বিচার, চার্জশিট হচ্ছে সবই প্রচলিত, পুরোনো আইনেই হচ্ছে।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বক্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করে মন্ত্রী বলেন, কুমিল্লার কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যার বিচারের জন্য নতুন আইনের প্রয়োজন নেই।

আজ সোমবার বিকেলে সাভারের আশুলিয়ায় গণবিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের দ্বিতীয় কমিটির অভিষেক অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, সম্প্রতি আশুলিয়া থানার এক উপপরিদর্শককে (এসআই) মারধরের বিষয়ে আশুলিয়া থানায় উপমন্ত্রীর আরিফ খান জয়ের বিরুদ্ধে পুলিশ থানায় যে সাধারণ ডায়েরি করেছে তা নিয়ে তদন্ত চলছে।

গণ-বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য এবং কেন্দ্রীয় ছাত্র সংসদের সভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বেনজির আহমেদ, গণস্বাস্থ্য ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ, উপাচার্য মেজবাহ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মিলনায়তনে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

বাংলাদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম এবং একমাত্র গণ-বিশ্ববিদ্যালয়ে রয়েছে কেন্দ্রীয় ছাত্র সংসদ। এর আগে ২৯ সেপ্টেম্বর ২০১৩ সালে প্রথম কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।


সর্বশেষ খবর