English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, বুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আমি সংবাদ কর্মী,আমার কষ্টের কথা কেউ জানতে চায় না?

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন এপ্রিল ২৭, ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধি:আমি সংবাদকর্মী হয়ে জীবনের মায়া ত্যাগ করে করোনা পরিস্থিতিতেও সারাদিন বাইরে থেকে সংবাদ সংগ্রহ করে সংবাদটি লিখে অফিসে পাঠিয়ে দেই।আর এ দিন শেষে যখন বাসায় ফিরি তখন বাবা, মা,স্ত্রী,বোন এবং সন্তানসহ পরিবারের সবাই অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

বাসায় পৌছলে এমনি কিছু প্রশ্ন যখন করে সৃস্টিকর্তাকে স্বরন করে নিশ্বাস নেওয়া ছাড়া এর কোন উত্তর দেয়া সম্ভব হয়না।কারন সারাদিন খবরের সংগ্রহের ছুটাছুটির মধ্যে কেউ জিজ্ঞেস করলো না আমি খেয়েছি কিনা এনিয়ে কারো কথা বলার সময়েও নেই মাথার ব্যাথাও নেই। কারন আমি যে মফস্বল সংবাদকর্মী।আর এ প্রাণঘাতী করোনা ভাইরাসে, নিহত-আক্রান্ত, কোটি কোটি টাকার প্রনোদনা, হাজার হাজার পরিবারের দায়িত্ব নিয়েছে অমুক, বিশেষ সহযোগিতার হাত বাড়িয়েছে অমুক সংগঠন।বিশেষ পদক্ষেপ নিয়েছে অমুক প্রতিষ্ঠান, নিরাপত্তা দিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী, সুরক্ষা ও সেবা দেবে অমুক চিকিৎসক, নার্স এর করুণ অবস্থা)) প্রতিদিন এমন অনেক কাহিনী লিখে প্রকাশ করছি। কারণ আমি মফস্বল সংবাদকর্মী ।

আমার পরিবারের প্রশ্ন এত এত প্রনোদনা, এত অনুদান এত সাহায্য সহযোগীতার খবর প্রতিদিন প্রচার করে মানুষকে স্বস্তি দেও? একবারও কি খবর রেখেছো তোমার ওষুধ শেষ হয়েছে তা আজ নিয়েছো কি না? বাসার জমানো সব খাদ্য সামগ্রীর কি অবস্থা? খাটের বিছানার নিচে জমানো টাকা গুলো কোথায়? মাস যে শেষ হয়েছে তার খবর তোমার না থাকলেও বাসার জমিদার কিন্তু ঠিকই হিসেব রেখেছে। মুদি দোকানিরাও তোমাকে দেখলে মুখ ফিরিয়ে নিচ্ছে!নেই, এসব প্রশ্নের কোন উত্তর নেই আমাদের কাছে।কারণ আমি মফস্বল সংবাদকর্মী,আর এ দিনশেষে এ শূণ্য হাতে আমার কষ্টের কথা কেউ জানতে চাইলো না।


জনপ্রিয় বিষয় সমূহ: