English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কালভার্ট নির্মাণে রডের পরিবর্তে বাঁশ

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন জুলাই ৭, ২০২০

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম পাটুলি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এলজিএসপির অর্থে ইউ ড্রেন নির্মাণ কাজে রডের বদলে বাঁশ ব্যবহার করায় ইউপি সদস্য মোহাম্মদ আলী আলমকে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

উপজেলার আছিম পাটুলী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের লোকাল গভর্নেন্স সাপোর্ট প্রজেক্ট-০৩(এলজিএসপি-০৩) এলঙ্গি-কান্দানিয়া সড়কের কালির চালা থেকে পান্নাবাড়ী সড়কের তালেব আলীর জমির পাশে দুই লাখ টাকা ব্যয়ে একটি ইউ ড্রেন নির্মাণ প্রকল্প নেওয়া হয়। ইউপি সদস্য মোহাম্মদ আলী গত শুক্রবার বন্ধের দিন রাজমিস্ত্রি ও শ্রমিক দিয়ে নির্মাণকাজ শুরু করেন। ইউ ড্রেন নির্মাণে বেইস ঢালাই করতে গিয়ে রডের বদলে বাঁশ ব্যবহার করা হয়। ইউ ড্রেনে রডের বদলে বাঁশ ব্যবহার করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত করে তদন্ত প্রতিবেদন প্রদান করেন।

একই সড়কের খাপসার খালে দেড় লাখ টাকা ব্যয়ে আরেকটি ইউ ড্রেন নির্মাণ প্রকল্পের সভাপতি তিনি নিজেই প্রকল্পের কাজ করাচ্ছেন। কিন্তু সেই ইউ ড্রেনের বেইস ঢালাইয়ে কোনো রড ব্যবহার করা হয়নি বলে জানিয়েছে এলাকাবাসী।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক আছিম পাটুলির ইউপি সদস্য মোহাম্মদ আলী আলমকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।


জনপ্রিয় বিষয় সমূহ: