English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, বুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের লাশ উদ্ধার

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন জানুয়ারি ৩০, ২০২১

কুষ্টিয়ার পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কমলাপুরে ভাড়া বাড়ি থেকে গোলাম মোস্তফা (৪৮) নামে এক কলেজ শিক্ষকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত গোলাম মোস্তফা গাংনী উপজেলা জোড়পুকুরিয়ার ভোমর গাঁ’র বাসিন্দা ও তেরাইল জোড়পুকুরিয়া ডিগ্রি কলেজের সাহিত্যের শিক্ষক ছিলেন।

পুলিশ জানায়, গোলাম মোস্তফা নামের ওই কলেজ শিক্ষক কুষ্টিয়া শহরতলীর কমলাপুরের আফজাল হোসেনের বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে বিগত ৪-৫ মাস ধরে ভাড়া থাকেন। হঠাৎ ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হওয়ার কারণে বাড়ির মালিক আফজাল হোসেন ৯৯৯ ফোন দিলে কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহা. আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে যায়। ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা।

এসআই মোহা. আব্দুল কুদ্দুস জানান, ঘরে প্রবেশ করার পর তারা দেখেন টয়লেটের পানির কল ছাড়া অবস্থায় ছিল এবং নিহতের দুটি মোবাইল ফোন বন্ধ অবস্থায় খাবার টেবিলের উপর ছিল। নিহতের মরদেহ বাথরুমের সামনে পড়ে ছিল এবং মরদেহ দিয়ে প্রচণ্ড দুর্গন্ধ বের হচ্ছিল।

কুষ্টিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড কমিশনার নাইমুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধারের পর তার ব্যবহৃত বন্ধ মোবাইল ফোন চার্জ দিয়ে চালু করলে নিহতের বোনের মেয়ে ফোন করেন এবং জানান, মোবাইল বন্ধ থাকার কারণে গত রোববার (২৪ জানুয়ারি) থেকে পরিবারের কেউ তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


জনপ্রিয় বিষয় সমূহ: