English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

তানিয়ার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন ফেব্রুয়ারি ১৭, ২০২১

মডেল-অভিনেত্রী তানিয়া বৃষ্টি বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষতিপূরণ ও শাস্তি দাবি করে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের চিঠি দিয়েছেন আরএস প্রোডাকশনের কণর্ধার রফিকুল ইসলাম।

অভিযোগে বলা হয়, গত ১২ ফেব্রুয়ারি উত্তরা ৫ নম্বর সেক্টরে স্বপ্নীল শুটিং হাউজে তার প্রযোজিত ধারাবাহিক নাটক ‘ভাড়া বাড়ি বাড়া বাড়ি’ এর শুটিং ছিল। নাটকটি পরিচালনা করছেন কামরুল হাসান ফুয়াদ। ওই দিন বাকি শিল্পীরা উপস্থিত থাকলেও সেটে আসেননি তানিয়া বৃষ্টি। ইউনিট থেকে একাধিকবার তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি। বিকেল ৩টার দিকে পরিচালকের ফোনে এসএমএস দিয়ে জানান, আজ তিনি শুটিং করতে পারবেন না। সেটে না আসার কারণে প্রযোজকের আর্থিক ক্ষতি হয়েছে।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তানিয়া বৃষ্টি বলেন, আমি অসুস্থ ছিলাম। আমি সকালেই জানিয়েছিলাম। পরিচালক বিশ্রাম নিয়ে দেরি করে যেতে বলেন। অসুস্থতার মাত্রা বেড়ে গেলে কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভিট চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ নির্বাচিত হন তানিয়া বৃষ্টি। ২০১৫ সালে ‘ঘাসফুল’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। যুগল নির্মাতা নদী-ফিরোজ পরিচালিত ‘যদি তুমি’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। এছাড়া ফারুক ওমর পরিচালিত রোমান্টিক-অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘লাভার নাম্বার ওয়ান’-এ বাপ্পির বিপরীতে অভিনয় করেন তানিয়া।


জনপ্রিয় বিষয় সমূহ: