English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, বুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নুসরাতের স্বামী নিখিলের দুটি ব্যবসায়িক অ্যাকাউন্ট হ্যাকড

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন মার্চ ৬, ২০২১

তৃণমূলের অভিনেত্রী-সাসংদ নুসরাতের স্বামী নিখিল জৈনের দু’টি ব্যবসায়িক ব্র্যান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়েছে। ওই দু’টি অ্যাকাউন্ট সম্পূর্ণ ব্যবসায়িক উদ্দেশে শাড়ি এবং পোশাক বিক্রির জন্য ব্যবহার করা হত।

শুক্রবার নিখিল নিজেই ওই খবর জানিয়ে বলেছেন, “এটা খুবইই মর্মান্তিক ঘটনা। আমার ব্যবসায়িক দু’টি ব্রান্ডেরই অ্যাকাউন্ট হ্যাক করে সমস্ত পোস্টার এবং ফটোশ্যুটের সমস্ত ছবি মুছে দেওয়া হয়েছে। আমি কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগের কাছে অভিযোগ জানিয়েছি। ওঁরা জানিয়েছেন, টাকার বিনিময়ে কলকাতা থেকেই কেউ এই কাজ করেছে। খুব দ্রুতই তার নাম সামনে আসবে। পুলিশ আমাকে তেমনই বলেছে।”

ঘটনাচক্রে, নিখিলের ওই দু’টি বাণিজ্যিক ব্র্যান্ডের প্রধান মুখ ছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরাত। যদিও নিখিল জানান, এবার নতুন নকশা নিয়ে নতুন মুখকে আনা হচ্ছে তার শাড়ির ব্র্যান্ডটিতে। সেই কারণেই তিনি দিল্লিতে ব্যস্ত ছিলেন। পুলিশের ডাক পেয়ে অ্যাকাউন্টের পাসওয়ার্ড বদল এবং সেই সংক্রান্ত দস্তখতের জন্য তিনি কলকাতা ফিরেছেন। শনিবার আবার ব্যবসার কারণেই দিল্লি চলে যাবেন। তবে নিখিলের বক্তব্য একটি ‘গুরুত্বপূর্ণ’ বিষয় রয়েছে। তা হল, অর্থের বিনিময়ে কাউকে ওই কাজ করতে নিযুক্ত করা হয়েছিল। পুলিশি পরিভাষায় যাকে বলে ‘পেইড অ্যাসাইনমেন্ট’।


জনপ্রিয় বিষয় সমূহ: