English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নেত্রকোনা জেলা ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে মানববন্ধন

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন সেপ্টেম্বর ১৩, ২০২০

নেত্রকোনা জেলা ছাত্রলীগের মেয়াদ উর্ত্তীন কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করার দাবিতে গণ-মিছিল ও মানববন্ধন করেছে নেত্রকোনা জেলা ছাত্রলীগের কর্মী নামের ব্যানারে শতাধিক শিক্ষার্থী।

বৃহস্পতিবার(১০সেপ্টেম্বর) বেলা ১২টায় জেলা শহরের মোক্তাপাড়া ব্রীজে জমায়েত হয়ে মিছিল করে নেত্রকোনা দলীয় কার্যালয় অভিমুখে যাত্রা করার সময় পুলিশের হস্তক্ষেপে সেখানেই আটকে যায় মিছিলটি। সেখানে অবস্থান করা পুলিশ কর্মকর্তা করোনায় গণজমায়েত এড়াতে কার্যক্রমটি স্থগিত এর অনুরোধ করলে সেখানেই কার্যক্রম শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা ছাত্রলীগ সহ-সম্পাদক রাহাত হোসেন তন্ময়, সহ-সম্পাদক খান হৃদয়, জেলা ছাত্রলীগ কর্মী চিরঞ্জিত সরকার চমন,জাহিদুল হাসান ঝিকু,ইফতেকার আহম্মেফ জুয়েল,অপূর্ব রাজ সেন প্রমুখ।

এক বছর মেয়াদের কমিটি ৬ বছর অতিক্রম করেছে বিধায় বাধ্য হয়ে নতুন নেতৃত্ব সৃষ্টি’র লক্ষ্যেই এ কর্মসূচী বলে বলেছেন মিছিলে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

উল্লেখ্য নেত্রকোনা জেলা ছাত্রলীগের বর্তমান কমিটি ৮সদস্য নিয়ে গঠিত হয় ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর পরবর্তীতে পূর্নাঙ্গ কমিটি গঠিত হয় ১জানুয়ারি ২০১৭ সালে। স্বাভাবিক ভাবে ছাত্রলীগের জেলা কমিটি ১ বছর মেয়াদী হয়ে থাকে।


জনপ্রিয় বিষয় সমূহ: