English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, সোমবার , ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএডিসির ডিপমেশিন চুরির মামলা করায় বাদীকে হত্যার হুমকি!

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন ফেব্রুয়ারি ১০, ২০২০

১০/০২/২০ : নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় প্রকাশ্যে দিনে দুপুরে বসতবাড়িতে হামলা করে সরকারি বিএডিসির ডিপ মেশিন তুলে নেয়ার অভিযোগ উঠেছে একই এলাকার সেলিম ও আলমের বিরুদ্ধে।

বারবার আদালতে অভিযোগ করেও কোন ধরনের প্রতিকার পাচ্ছে না ভোক্তভূগী নুরুল ইসলাম। এমনকি এ ঘটনায় অভিযুক্তরা অভিযোগকারীর বাড়ি ঘরে হামলা করে বাড়িঘর ভাংচুর ও আহত করে নুরুল ইসলামসহ বাড়ির লোকজনদেরকে। ঘটনাটি ঘটেছে জেলার পুর্বধলা উপজেলার হুগলা ইউনিয়নের চিলাইগাতি গ্রামে।

এ নিয়ে ভুক্তভোগী নুরুল ইসলাম বাদী হয়ে একই এলাকার সেলিম আলমসহ একাদিক ব্যক্তির নামে অভিযোগ করেও কোন ধরনের প্রতিকার পাচ্ছে না।বরং প্রতিনিয়ত হত্যা গুমসহ নানা ধরনের হুমকি প্রদান করে যাচ্ছে আসামিরা। জানা যায়, নুরুল ইসলাম ১৯৯৮ সালে তার নিজ ভূমিতে সরকারি এই ডিপ মেশিনটির ম্যানেজার হিসেবে দায়িত্বপালন করে আসছেন।কিন্তু পার্শবর্তী বাড়ির সেলিম আলমসহ আরো অনেকে দূর্লোভের বর্শবর্তী হয়ে রামদা,লাঠিশোটা নিয়ে বল প্রয়োগ করিয়া মেশিন ঘরে ঢুকে সরকারি এই ইঞ্জিনটি রেন্স দিয়ে খুলে নিয়ে যায়।এমনকি বাড়াবাড়ি না করার হুমকি প্রদান করেন আসামিগন।এ নিয়ে পরিবারটি হতাশা আর আতংকের মধ্যে দিনযাপন করছে।


জনপ্রিয় বিষয় সমূহ: