English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিভাস প্রকাশনা কর্তৃক এআরএফবি গ্রন্থাগারে এক হাজার বই উপহার

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন সেপ্টেম্বর ১৬, ২০২০

নেত্রকোণা প্রতিনিধি : এসময়ে দেশের স্বনামধন্য পুস্তক প্রকাশনা প্রতিষ্ঠান বিভাস প্রকাশনার পক্ষ থেকে নেত্রকোণা সদর উপজেলার এআরএফবি গ্রন্থাগারে ১০০০ (একহাজার) বই উপহার প্রদান করেছেনl প্রতিষ্ঠানটির প্রকাশক রামশংকর দেবনাথ।

এ ব্যাপারে জানতে চাইলে বিভাস প্রকাশনার স্বত্বাধিকারী সাহিত্যিক লেখক রামশংকর দেবনাথ বলেন, ‘পড়িলে বই আলোকিত হই, না পড়িলে বই অন্ধকারে রই’ এই মূলমন্ত্রকে প্রতিপাদ্য হিসেবে নিয়ে নেত্রকোণার সকল শ্রেণি-পেশার মানুষকে বইমুখী করার লক্ষ্যে আমরা বিভাস প্রকাশনী এই উদ্যোগ গ্রহণ করেছি।

আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ পরিচালিত এআরএফবি গ্রন্থাগারের পরিচালক চন্দন নাথ চৌধুরী জানান, গ্রন্থকার টি ২০১২ সাল থেকে পরিচালিত হয়ে আসছে। বিভিন্ন দাতা সংস্থা ও ব্যাক্তিগত অনুদান এমনকি গ্রন্থাগারের নিজস্ব অর্থায়নে বই সংগ্রহ করে আসছে, এরই ধারাবাহিকতায় আজ স্বনামধন্য পাবলিশার্স বিভাস প্রকাশনী যে মহানুভবতা দেখালেন তা সত্যিকারের একজন সামাজিক মানুষ গড়ার ক্ষেত্রে সুদূর প্রসারি প্রভাব পড়বে।

আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান জ্যেষ্ঠ সাংবাদিক দিলওয়ার খান বিভাস প্রকাশনীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বিভাস থেকে বই পাওয়ায় যুব সমাজকে আমরা গ্রন্থকার মুখি করতে পারব। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত দেশ গঠনের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসবে এই ভিবাসের উদ্যোগের মাধ্যমে। এরই সাথে সাথে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি বিভাস প্রকাশনীর প্রতি।


জনপ্রিয় বিষয় সমূহ: