English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, বুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বনাথে নবগঠিত পৌরসভায় অন্তর্ভুক্ত করার দাবিতে মানববন্ধন

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন নভেম্বর ১৮, ২০২০

সিলেটের উপজেলার সদর ইউনিয়নের ৪, ৫, ৬ ও ৮ নং ওয়ার্ডের ৩২টি গ্রাম নবগঠিত ‘বিশ্বনাথ পৌরসভা’য় অন্তর্ভুক্ত না হওয়ায় গ্রামগুলোর বাসিন্দাদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। ওই ৩২টি গ্রামকে পৌরসভায় অন্তর্ভুক্ত করা না হলে কঠোর আন্দোলনে নামার ঘোষণা দিয়েছেন তারা। বুধবার সকাল ১১টায় উপজেলা সদরের বাসিয়া সেতুর উপর মানববন্ধন কর্মসূচি করে তারা এই ঘোষণা দেন।

বিশ্বনাথ পৌরসভায় অন্তর্ভুক্তির দাবির আন্দোলনের সমন্বয়ক শেখ মো. আজাদের সভাপতিত্বে সাহিদুল ইসলাম সাহিদ ও সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুলের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা আরো বলেন, ‘নবগঠিত বিশ্বনাথ পৌরসভার যে গেজেট প্রকাশ করা হয়েছে, তা অনতিবিলম্বে প্রত্যাহার করে সদর ইউনিয়নের ৪, ৫, ৬ ও ৮নং ওয়ার্ডকে অন্তর্ভুক্ত করে নতুন করে গেজেট প্রকাশ করতে হবে। তা না হলে, আইনের আশ্রয় নেয়ার পাশাপাশি কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে।’

মানববন্ধনে বক্তব্য রাখেন শাহ আসাদুজ্জামান আসাদ, সিরাজুল ইসলাম সিরাজ, মহব্বত আলী, আলতাব হোসেন, শানুর আলী জয়দু, শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, আবদুল মোমিন মামুন মেম্বার, শামীম আহমদ মেম্বার, বিভাংশু গুণ বিভু, আসাদুজ্জামান নুর আসাদ, আমির আলী, ফজলুর রহমান, মনোহর হোসেন মুন্না, ফজলু মিয়া, টিপু আলী, নাজিম উদ্দিন রাহিম, বাদশা মিয়া, আতিকুর রহমান, রুজেল আহমদ চৌধুরী, নেছার আহমদ মুজিব প্রমুখ।


জনপ্রিয় বিষয় সমূহ: