English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, বুধবার , ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ভারত-আফগানিস্তান যুবাদের নিয়ে বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজ

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন ফেব্রুয়ারি ২৮, ২০২১

চলতি বছরের শেষ দিকে ভারত ও আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নভেম্বরে সিরিজটি আয়োজনের পরিকল্পনা তাদের।

এর আগে মার্চে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশের যুবারা। আফগানদের হোম ভেন্যু ভারতের নয়ডায় হবে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ। সেখানেই ত্রিদেশীয় সিরিজ হওয়ার কথা থাকলেও নভেম্বরে তা হবে বাংলাদেশের মাটিতে।

শুক্রবার থেকে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা মিরপুরে অনুশীলন শুরু করেছেন। ১০ মার্চ ভারতে যাবেন তারা।

বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্টের ম্যানেজার আবু ইমাম মো. কাওসার বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে সিরিজের জন্য আমাদের খুব ভালো ট্রেনিং চলছে। কোচিং স্টাফরা সবাই আছেন। সিরিজটি নয়ডায় হবে, যা আফগানিস্তান হোম ভেন্যু হিসেবে ব্যবহার করে।’

ত্রিদেশীয় সিরিজ নিয়ে এই কর্মকর্তা যোগ করেন, ‘ভারতেই একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজনের কথা চলছিল। কিন্তু এবার তা ওখানে হবে না। নভেম্বরে ভারত ও আফগানিস্তানকে নিয়ে সিরিজটি বাংলাদেশেই হবে।’

২২ ক্রিকেটার নিয়ে মিরপুরে যুব দলের ক্যাম্প চলছে। করোনার কথা মাথায় রেখে বড় দল প্রস্তুত রাখছে বিসিবি। গত জুলাইয়ে ৪৫ ক্রিকেটার নিয়ে যাত্রা শুরু করে যুব দল। ধাপে ধাপে ক্রিকেটারদের বাছাই করে তা অর্ধেকে নামিয়ে চলছে চূড়ান্ত প্রস্তুতি।


জনপ্রিয় বিষয় সমূহ: