English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট ৬:৪৭ অপরাহ্ণ
ঢাকা, সোমবার , ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসের নাটক

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন ফেব্রুয়ারি ১৪, ২০২১

আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস। বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও দিবসটি পালিত হয়।

বিশেষ এই দিনটি সামনে রেখে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করেছে একক নাটক। এর মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট নির্মাণ করেছে দশটি নাটক। এতে দেশের জনপ্রিয় তারকারা অভিনয় করেছেন।

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাভিশনে আজ (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬:৩৫ মিনিটে প্রচার হবে রাকেশ বসু পরিচালিত জোভান ও তাসনিয়া ফারিণের ‘ডেড আই’ এবং রাত ১১:৫০ মিনিটে রাহাত মাহমুদ পরিচালিত ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা অভিনীত ‘তোমায় ভালোবাসি’।

এছাড়া ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৫:৩০ মিনিটে হাসিব খান পরিচালিত তৌসিফ-টয়ার ‘বোতাম’, সন্ধ্যা ৬:৩৫ মিনিটে মহিদুল মহিম পরিচালিত অপূর্ব ও সাবিলা নূর অভিনীত ‘টিপু সুলতানা’, রাত ১১:৫০ মিনিটে মাহমুদুর রহমান হিমি পরিচালিত আফরান নিশো ও মেহজাবীন অভিনীত ‘সিদ্ধান্ত’, ১৫ ফেব্রুয়ারি ১১:৫০ মিনিটে তৌফিকুল ইসলাম পরিচালিত মোশাররফ করিম, সাফা কবিরের ‘চারুলতা’ প্রচার করা হবে।

চ্যানেল নাইনে ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় মাইদুল রাকিব পরিচালিত মারজুক রাসেল, চাষী আলম অভিনীত ‘না পাওয়ার দল’, ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় কৌশিক শংকর দাশ পরিচালিত আফজাল কবির ও নাদিয়া নদী অভিনীত ‘লাইক কমেন্টস শেয়ার’, ১৫ ফেব্রুয়ারি রাত ৮টায় রাহাত মাহমুদ পরিচালিত জোভান ও শবনম ফারিয়া অভিনীত ‘ডিয়ার লাভ’ প্রচার হবে।

এরই মধ্যে শুক্রবার এস এস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল এ অবমুক্ত হয়েছে ওসমান মিরাজ পরিচালিত জোভান ও তানজিন তিশা অভিনীত ‘পালাই পালাই’। নাটকগুলো বিক্রয় ও বিপণন ব্যবস্থপনায় রয়েছে ক্রাউন ক্রিয়েশনস।


জনপ্রিয় বিষয় সমূহ: