English ছবি ভিডিও
Bangla Font Problem?
শেষ আপডেট 11:08 am
ঢাকা, [bangla_day] , [english_date] , [bangla_date]

সৌরভের বায়োপিকে হৃত্বিক?

Facebooktwitterredditpinterestlinkedinmail
বার্তা16 অনলাইন September 16, 2020

২০২০ সালের গোড়ার কথা। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, তাঁর বায়োপিকে বলিউডের হার্টথ্রব হৃত্বিক রোশনকেই তিনি দেখতে চান। মহারাজের এই মন্তব্য থেকে জল্পনা দানা বাঁধতে শুরু করে। সৌরভ গাঙ্গুলির বায়োপিক কি তবে হচ্ছে? স্পষ্ট নয়। দাদা নিজে বায়োপিক প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। কান পাতলে শোনা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর নাকি সৌরভের বায়োপিক করার ব্যাপারে উদ্যোগ নিয়েছেন। যদিও সৌরভ নিজে সে কথা এড়িয়ে গিয়েছেন।

সৌরভের বায়োপিকের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই হৃত্বিকের নাম প্রকাশ্যে আসছে। দাদা ভক্তরা বলছেন, সৌরভের চরিত্রে মানানসই হবেন হৃত্বিক। সেই প্রসঙ্গ আবার উসকে দিলেন নেহা ধুপিয়া। নেহা ধুপিয়ার জনপ্রিয় শো-নো ফিলটার নেহা- তে অতিথি হয়ে এসেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আর সেখানেই উঠে এল বায়োপিক এবং হৃত্বিক রোশন প্রসঙ্গ।

সৌরভকে নেহা বলেন, আপনার বায়োপিক-এর জন্য হৃত্বিক রোশন তো বেশ ভালই পছন্দ? নেহার কথার জবাবে সৌরভ যা বললেন তা অনেকটা এরকম ….” কিন্তু হৃত্বিককে তো সবার আগে আমার মত বডি বানাতে হবে!” সৌরভের এই মন্তব্যে অবশ্য হেসে গড়াগড়ি খান নেহা। মহারাজের মজার জবাব বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি অবশ্য এখন আমিরশাহিতে রয়েছেন। আইপিএল-এর প্রস্তুতি খতিয়ে দেখতে দিন দশেক আগেই মরু শহরে পৌঁছে গিয়েছেন মহারাজ। ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষ করে কাজ শুরু করে দিয়েছেন তিনি। সুষ্ঠুভাবে আইপিএল সম্পন্ন করতে তৎপর বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।


জনপ্রিয় বিষয় সমূহ: